Intra Sports SUST Cricket Combat 2013

May 2, 2013

Intra Sports SUST Cricket Combat 2013 got finished . 6 Teams of Sports SUST participated the tournament. Amonst the teams “Dripto SUSTian”  became the Champion where Team “Temper Temper” became runner-ups.

 

Full News about the Tournament made by Rezaul Haque @ sustnews24.com are as given below :

ইন্ট্রা-স্পোর্টস সাস্ট ক্রিকেট কম্ব্যাট’১৩ এর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ‘দৃপ্ত সাস্টিয়ান’। প্রথমবারের মত স্পোর্টস সাস্টের সদস্যদের নিয়ে আয়োজিত এ টুর্নামেন্টের ফাইনালে ‘টেম্পার টেম্পার’কে হারিয়ে এ গৌরব অর্জন করে। আজ(শুক্রবার) সকাল ১০ টায় শাবিপ্রবি’র কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠেয় উক্ত ফাইনাল ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই শেষে ‘টেম্পার টেম্পার’কে ১৮ রানে হারিয়ে প্রথম আসরের চ্যাম্পিয়ন হয় ‘দৃপ্ত সাস্টিয়ান’।

ট্রফি হাতে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন 'দৃপ্ত  সাস্টিয়ানে'র খেলোয়াররা

ট্রফি হাতে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ‘দৃপ্ত সাস্টিয়ানে’র খেলোয়াররা

ফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে শান্ত’র বোলিং তোপে পরে ৯০ রানে অলআউট হয় ‘দৃপ্ত সাস্টিয়ান’। শান্ত নেন ৪ উইকেট। ৯১ রানের ছোট লক্ষ্যে খেলতে নেমে টপ অর্ডারদের ব্যর্থতায় ব্যাটিং বিপর্যয়ে পরে ‘টেম্পার টেম্পার’। মাত্র ২৬ রানে প্রথম ৬ উইকেট হারালেও লোয়ার ব্যাটস্‌ম্যানদের ধৈর্য্যশীল ব্যাটিং এ খেলায় ফিরে আসে ‘টেম্পার টেম্পার’। শেষ দিকে ৪ ওভারে মাত্র ২৫ রানের লক্ষ্য দাড়ালেও হাতে উইকেট না থাকায় লক্ষ্যে পৌঁছাতে ব্যর্থ হয়। শেষ পর্যন্ত ৭২ রান তুলে অলআউট হলে ১৮ রানে পরাজিত হয়ে টুর্নামেন্টের রানার্সআপ হয় ‘টেম্পার টেম্পার’। বিজয়ী দলের অধিনায়ক পদার্থ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ২২ রান ও ৪ উইকেট নিয়ে ম্যান অব দা ফাইনাল নির্বাচিত হন। টুর্নামেন্টে দুর্দান্ত বোলিং করে ম্যান অব দা টুর্নামেন্ট নির্বাচিত হন রানার্সআপ দলের সদস্য ও ইলেক্ট্রিকাল ও ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র শান্ত।

গত ১১ই এপ্রিল শুরু হওয়া এ টুর্নামেন্টে মোট ছয়টি দল প্রতিযোগিতা করে। প্রতিযোগী দলগুলো হলঃ দৃপ্ত সাস্টিয়ান, টেম্পার টেম্পার, বাবল গাম, ককটেল, লষ্কর-ই-সাস্ট ও হার্ট এ্যাটাক। বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে বড় ক্রীড়া সংগঠন স্পোর্টস সাস্টের আয়োজনে এ টুর্নামেন্টে প্রতি দলে ১৩ জন করে স্পোর্টস সাস্টের মোট ৭৮ জন সদস্য অংশগ্রহণ করে।

টুর্নামেন্টের আহবায়ক অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র হাফিজ আল-আসাদ হিমেল বলেন, স্পোর্টস সাস্ট সবসময়ই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিভিন্ন খেলাধুলার আয়োজন করে থাকে। স্পোর্টস সাস্টের সদস্যদের নিয়ে প্রথমবারের মত আয়োজিত এ টুর্নামেন্ট বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াঙ্গনে অন্যমাত্রা যোগ করবে বলে আশা করি। তিনি টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ার জন্য স্পোর্টস সাস্টের সকল সদস্যকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

স্পোর্টস সাস্টের সভাপতি আশরাফ সানি বলেন, সংগঠনের সদস্যদের মধ্যে সম্পর্কোন্নয়নই এ টুর্নামেন্টের প্রধান লক্ষ্য। সবসময় আয়োজকের ভূমিকা পালন করলেও সংগঠনের ক্রীড়ামোদী সদস্যদের খেলাধুলায় খুব একটা অংশগ্রহন করার ফুরসৎ মিলে না। এ আয়োজন তাদেরকে নতুন উদ্যমে কাজ করতে উৎসাহী করবে বলে আমার বিশ্বাস। সবশেষে তিনি সবাইকে সর্বাত্বক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।

টুর্নামেন্ট শেষে ভুড়িভোজ ও পুরষ্কার বিতরনীঃ টুর্নামেন্ট শেষে আয়োজক কমিটি আজ দুপুর ২.৩০ টায় এক ভুড়িভোজ ও পুরষ্কার বিতরনীর আয়োজন করে। এতে স্পোর্টস সাস্টের নবীন ও প্রবীণ সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন সংগঠনের প্রবীণ সদস্যরা।

ভুড়িভুজে সংগঠনের সদস্যবৃন্দ

ভুড়িভুজে সংগঠনের সদস্যবৃন্দ

সংগঠনের সাবেক সভাপতি জুলকারনাইন রাদে’র পরিচালনায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সভাপতি আশরাফ সানি, সাবেক সাধারন সম্পাদক আপেল, সাকিব, তানভির রহমান বন্ধন, নবীন সদস্য সুস্ময় ও মুন্না।

অনুষ্ঠান শেষে সংগঠনের প্রবীণ ও এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের সদস্য তানভির রহমান বন্ধন টুর্নামেন্টের প্রাপ্তি ও প্রত্যাশা সম্পর্কে বলেন, এই ক্রিকেট টুর্নামেন্ট শুধু স্পোর্টস সাস্টের সদস্যদের মধ্যে সীমাবদ্ধ রাখলে হবে না। টুর্নামেন্টটি আরো বড় পরিসরে আয়োজন করা উচিত। যাতে বিশ্ববিদ্যালয়ের সকল ক্রিকেটপ্রেমী শিক্ষার্থী এতে অংশগ্রহন করতে পারে। এছাড়াও তিনি আয়োজক কমিটিকে টুর্নামেন্ট সফলতার সাথে সম্পন্ন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

(145 বার পঠিত)